ময়মনসিংহে অপহরণসহ বিভিন্ন মামলার আসামি গ্রেপ্তার

ময়মনসিংহে অপহরণসহ বিভিন্ন মামলার আসামি গ্রেপ্তার

Brand Bazaarময়মনসিংহের ফুলবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে এক অপহরণকারী আসামিসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করা হয়েছে অপহৃতকে। রবিবার এ অভিযান পরিচালনা করা হয়। ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ক‌বিরুল ইসলাম জানান, এদিন অ‌ভিযান প‌রিচালনা করে অপহরণকারী আসামি আ. র‌শিদকে গ্রেপ্তার ও ভিক‌টিম উদ্ধার ছাড়াও সাজাপ্রাপ্ত একজন আসামিসহ সর্ব‌মোট ৬ জন আসামিকে গ্রেপ্তার করে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে
ময়মনসিংহে অপহরণসহ বিভিন্ন মামলার আসামি গ্রেপ্তারভালুকা থানার ওসি মামুন অর রশিদ এবং গফরগাঁও থানার ওসি জানান, রবিবার অভিযান পরিচালনা করে পরোয়ানাভুক্ত ১জন আসামিকে ভালুকা থেকে এবং গফরগাঁও থেকে ৬ন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা জানান, রবিবার উপজেলার গাড়াইকুটি এলাকায় অভিযান পরিচালনা করে সোহাগ ওরফে সারোয়ার নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় তার নিকট থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকিউর রহমান জানান, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমানের নেতৃত্বে রবিবার অভিযান পরিচালনার মাধ্যমে পরোয়ানাভুক্ত ৩জন আসামিকে গ্রেপ্তার করে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment